৪৮ কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি যুবক

ফানাম নিউজ
  ০৪ জুন ২০২২, ১১:৩৬

সংযুক্ত আরব আমিরাতে লটারিতে দুই কোটি দিরহাম জিতেছেন এক বাংলাদেশি যুবক। বাংলাদেশি মু্দ্রায় এই অর্থের মূল্য প্রায় ৪৮ কোটি ৪৯ লাখ টাকা। বাংলাদেশি ওই যুবকের নাম আরিফ খান।

শুক্রবার দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস এই তথ্য দিয়ে একটি খবর প্রকাশ করে।

খবরে বলা হয়, আরিফ খান ঢাকার বাসিন্দা। চার বছর ধরে তিনি আমিরাতের শারজাহ শহরে ব্যবসা করছেন। সেখানে একটি গাড়ির ওয়ার্কশপ চালান আরিফ।

খালিজ টাইমসের সাক্ষাতে আরিফ বলেন, আমি আগে কোনোদিন টিকিট কিনিনি। এক বছর আগে থেকে কেনা শুরু করেছি। সবসময় একা একাই টিকিট কিনতাম। আমি আমার ভাগ্য পরীক্ষা করছিলাম। গত ২৭ মে ১৪৪৪৮১ নাম্বারের বিগ টিকিট আবুধাবির ‘মাইটি ২০ মিলিয়ন’ র্যা ফেল ড্রয়ের এই টিকিটটি কিনেছিলাম।

ড্রয়ে জেতার পর আমিরাতের দুই কোটি দিরহামে বাংলাদেশি মুদ্রায় কত টাকা হয় জানতে চাইলে গুনে বের করার চেষ্টা করেন আরিফ, কিন্তু অংক মেলাতে না পেরে একপর্যায়ে হাল ছেড়ে দেন।

বিশাল এই অর্থপুরস্কার দিয়ে ভবিষ্যতে কী করবেন, তা এখনো ঠিক করেননি আরিফ খান। তবে এই অর্থ দিয়ে দুস্থদের সাহায্য করার ইচ্ছা রয়েছে তার।

আরিফ বলেন, আমার দুই সন্তান, স্ত্রী ও বাবা-মা রয়েছে। আমার ভাইও এখানে একটি দোকান চালায়। আমরা সুখি পরিবার। আমি আশা করি, এই অর্থ অন্যদের সাহায্যে কাজে আসবে।

সূত্র: খালিজ টাইমস