‘কেজিএফ টু’ ছবির সংলাপ দিয়ে ছাপানো বিয়ের কার্ড ভাইরাল

ফানাম নিউজ
  ২২ এপ্রিল ২০২২, ০৭:৫৭

রকিং স্টার যশ অভিনীত ‘কেজিএফ টু’ সারা বিশ্ব থেকে অসাধারণ সাড়া পাচ্ছে। ২০১৮ সালে ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ মুক্তির পর ভক্ত ও অনুরাগীরা সিক্যুয়েলটি দেখার জন্য দীর্ঘ চার বছর অপেক্ষা করেছিলেন। অবশেষে সেটি মুক্তির পর থেকে বক্স অফিসের একের পর এক রেকর্ড ভাঙা হচ্ছে।

যশের সিনেমাটি দক্ষিণে এতোটাই জনপ্রিয়তা পেয়েছে যে এক ভক্ত নিজের বিয়ের কার্ডে ছাপিয়ে দিয়েছেন যশের সংলাপ। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের একটি পেজে ওই বিয়ের কার্ডের ছবি পোস্ট করা হয়েছে।

সেখানে দেখা গেল, চন্দ্রশেখর নামে একজন ব্যক্তি যিনি শিগগিরই কর্ণাটকে শ্বেতা নামের একজনকে বিয়ে করবেন। তিনি নিজের বিয়ের কার্ডে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ থেকে থেকে যশের ‘ভায়োলেন্স, ভায়োলেন্স, ভায়োলেন্স, আই ডোন্ট লাইক ইট, আই এভোয়েড, বাট ভায়োলন্স লাইক মি এ লট, আই কান্ট এভোয়েড’ সংলাপ থেকে অনুপ্রাণিত হয়ে নিজের বিয়ের কার্ডে সংলাপ জুড়েছেন।

তিনি লিখেছেন, ‘ম্যারিজ ,ম্যারিজ, ম্যারিজ, আই ডোন্ট লাইক ইট, আই এভোয়েড, বাট মাই রিলেটিভস লাইক ম্যারিজ, আই কান্ট এভোয়েড’। যার মানে হলো, ‘বিয়ে, বিয়ে, বিয়ে। আমি এটা পছন্দ করি না। আমি এড়িয়ে চলি, কিন্তু আমার আত্মীয়রা বিয়ে পছন্দ করে। তাই আমি এড়াতে পারি না।’

কার্ডের ছবিটি পোস্ট করার পরেই তা ভাইরাল হয়ে গেছে। এটি প্রমাণ করে কেজিএফ ফ্র্যাঞ্চাইজিতে যশ তার চরিত্র রকি দিয়ে জাদু তৈরি করেছেন।

যশ ছাড়াও প্রশান্ত নীল পরিচালনায় ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-তে আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি এবং প্রকাশ রাজ।