হারানো আসন ফিরে পেতে মরিয়া শখ

ফানাম নিউজ
  ২৯ মে ২০২২, ১২:১৭

ব্যক্তিগত জীবনের নানা ঘটনার কারণে অভিনয় থেকে দূরে থাকা এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবি শখ আবারও কাজ শুরু করেছেন। চেষ্টা করছেন হারানো আসন পুণরুদ্ধার করার জন্য। এ লক্ষ্যে গত রোজার ঈদে কাজও করেছেন।

দেখা গেছে তিনটি টিভি নাটকে। আগামী কুরবানির ঈদের কাজেও তাকে বেশ সপ্রতিভ দেখা যাচ্ছে। এরই মধ্যে নাটকে অভিনয় করছেন বলেও জানিয়েছেন যুগান্তরকে। কয়টি নাটকে তিনি অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত না হলেও একাধিক নাটকে যে তাকে অভিনয়ে দেখা যাচ্ছে, তা নিশ্চিত করেছেন শখ।

এ প্রসঙ্গে শখ বলেন, ‘আমি অভিনয় না করলেও নাট্যাঙ্গনের মানুষের সঙ্গে আমার যোগাযোগ নিয়মিতই ছিল। তাই গত ঈদের নাটকে অভিনয় করেছি। বর্তমানে বিজ্ঞাপনের কাজের প্রস্তাবও রয়েছে আমার। কিন্তু বিজ্ঞাপনে এখনই অভিনয়ের পরিকল্পনা নেই।

কুরবানির ঈদের জন্য এরই মধ্যে বেশ কয়েকটি নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। আশা করছি, অল্প সময়ের মধ্যেই ঈদের নাটকের শুটিং শুরু করতে পারব।’

অভিনয় ছাড়াও নৃত্যশিল্পী হিসাবেও পরিচিত শখ। গত ঈদের আগে টিভিতে নাচের অনুষ্ঠানে পারফরম করতে দেখা গেছে তাকে। টিভির পাশাপাশি মঞ্চেও নিয়মিত নাচ করেন শখ। আপাতত অভিনয় আর নৃত্যচর্চা নিয়ে ব্যস্ত থাকতে চান আনিকা কবির শখ।