একই মঞ্চে দেখা যাবে পরীমনি-রাজকে

ফানাম নিউজ
  ০৭ জানুয়ারি ২০২৩, ১৯:৪২

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি ও তার স্বামী অভিনেতা শরিফুল রাজের সংসারের টানাপোড়েন চলছে অনেকদিন ধরে। তাদের মান-অভিমানের উপাখ্যান নিয়ে বিভিন্ন ধরনের খবর আসছে গণমাধ্যমে।

এখন নতুন খবর হচ্ছে এই তারকা-দম্পতিকে একই মঞ্চে দেখা যাবে। দুবাইয়ের আজমানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের মঞ্চে তাদের একসঙ্গে দেখা যাবে বলে জানা গেছে। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তাদের সঙ্গে অংশ নেবেন পরী-রাজ।

‘রিয়েল হিরো এক্সপো অ্যান্ড কমিউনিকেশনস’ পেজের এক ভিডিও বার্তায় দুবাইয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন পরীমনি। ভিডিও বার্তায় পরীমনি এ প্রসঙ্গে বলেন, আসসালামু আলাইকুম, আমি আপনাদের পরীমনি। স্বাগত সবাইকে। আমি আসছি রিয়েল হিরো সিজন টুয়ে। আগামী ১৫ জানুয়ারি উইনার স্পোর্টস ক্লাব, আজমাইনে। দেখা হচ্ছে তবে।

অন্যদিকে ভিডিও বার্তায় শরিফুল রাজ বলেন, ‘হ্যালো, দিস ইজ রাজ, মি অ্যান্ড পরি, উই আর কামিং অ্যাট রিয়েল হিরো সিজন টু, উইনার স্পোর্টস ক্লাব।’

পরী-রাজের এই ভিডিও বার্তা দেখে তাদের ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

পরী-রাজ ছাড়াও এই অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক শাকিব খান, তমা মির্জা ও রায়হান রাফী।

‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের জমকালো অনুষ্ঠানে অংশ নিতে আরও যাচ্ছেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

উল্লেখ্য, প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্সযোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই অনুষ্ঠান। তাদের আড়ালে থাকা কাজগুলো সবার সামনে আনতেই এই আনুষ্ঠান করা হচ্ছে।

এ প্রসঙ্গে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র প্রতিষ্ঠাতা জানান, প্রবাসী বাঙালিদের উৎসাহ দিতে এই সম্মাননার আয়োজন করা হয়েছে। চলতি বছর প্রবাসী বাঙালি ছাড়াও এবছর বাংলাদেশ থেকেও অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।