রাশ্মিকা-সিদ্ধার্থের প্রথম সিনেমার ট্রেলার প্রকাশ্যে, মুক্তির সময়

ফানাম নিউজ
  ১১ জানুয়ারি ২০২৩, ১৬:৩৪

রাশ্মিকা মান্দানা ও সিদ্ধার্থ মালহোত্র জুটির প্রথম সিনেমা ‘মিশন মজনু’। এ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। সিনেমাটিতে পাকিস্তানের এক অফিসারের চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্র। এ সিনেমার মধ্য দিয়ে বলিউডে প্রথমবার জুটি বাঁধছেন সিদ্ধার্থ-রাশ্মিকা।

বলিউডপ্রেমীরা আশা করছেন এই সিনেমার মাধ্যমে রাশ্মিকা মান্দানা ও সিদ্ধার্থ মালহোত্র দর্শকদের মন জয় করবেন। সেই সঙ্গে তারা বলিউডেও স্থায়ী আসন করে নেবেন।

শান্তনু বাগচীর পরিচালনায় এই থ্রিলার ঘরানার সিনেমা ১৯৭০ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে। সিনেমাটিতে সিদ্ধার্থর এজেন্টের চরিত্রে দেখা যাবে রাশ্মিকাকে। আসছে ২০ জানুয়ারি ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

‘মিশন মজনু’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে রাশ্মিকা মান্দানা বলেন, থ্রিলার ঘরানার সিনেমা বরাবরই আমার ভালোলাগে। আমি মনে করি নতুন প্রজন্মের বেশির ভাগ দর্শক এই ঘরানার সিনেমা বেশি পছন্দ করেন। এ সিনেমায় আমি আমার চরিত্রটি যথাযাথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি দর্শক সিনেমাটি দারুণভাবে উপভোগ করবেন।

এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গে রাশ্মিকা মান্দানাকে দেখা যাবে ‘গুডবাই’ সিনেমায়। এছাড়াও রণবীর কাপুরের সঙ্গে ‘অ্য়ানিম্যাল’ সিনেমায় দেখা যাবে তাকে।

রাশ্মিকা মান্দানার কথা বললেই বোধহয় এখন মনে পড়ে ‘শ্রীভল্লি’ বা ‘সামি সামি’। কিন্তু এবার বলিউডেও নিজের আসন শক্ত করছেন রাশ্মিকা। অন্যদিকে একের পর এক অন্যরকম চরিত্রে দর্শকদের তাক লাগাচ্ছেন সিদ্ধার্থ। ‘শেরশাহ’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেই সিদ্ধার্থ বুঝিয়েছিলেন, তিনি লম্বা দৌড়ের ঘোড়া। নতুন সিনেমা নিয়েও দর্শকদের প্রত্যাশা রয়েছে অনেক।