প্রশংসায় ভাসছেন চঞ্চল চৌধুরী

ফানাম নিউজ
  ১৬ জানুয়ারি ২০২৩, ০০:১১

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে মৃণাল সেন রূপে দেখে তার ভক্ত-অনুরাগীরা মুগ্ধ হয়েছেন। ১৩ জানুয়ারি তার এই লুক প্রকাশিত হলে সবাই চঞ্চলের প্রশংসা করছেন। ‘পদাতিক’ সিনেমায় দেখতে কে কেমন হবে, শুক্রবার সকালে এর ফার্স্ট লুক প্রকাশ করেছে এই ছবির প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশন।

সংস্থাটির অফিশিয়াল ফেসবুক পেজ থেকে প্রকাশিত হওয়ার পর নির্মাতা সৃজিত মুখার্জী ও প্রযোজক ফিরদাউসুল হাসানও সামাজিক যোগাযোগ মাধ্যমে তা শেয়ার করেন। চঞ্চলের এই লুক প্রকাশ হলে মুহূর্তে তা ছড়িয়ে পড়ে।

চঞ্চলের মৃণাল রূপ দেখে তার ভক্তরা ধরতেই পারছেন কোনটা মৃণাল সেনের ছবি আর কোনটা চঞ্চলের ছবি! এই নিয়ে নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য লিখছেন। শুধু পশ্চিমবঙ্গ নয়, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনেও ‘পদাতিক’ সিনেমার মূল চরিত্রদের ফার্স্ট লুক নিয়ে হইচই পড়ে যায়। বিশেষ করে মৃণাল সেন চরিত্রে চঞ্চল চৌধুরীর লুক নিয়ে রীতিমত হইচই পড়ে যায়!

‘পদাতিক’ সিনেমাটি নিয়ে দুই বাংলায় এরই মধ্যে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। মৃণাল রূপে চঞ্চলের লুক প্রকাশিত হলে সিনেমাটি নিয়ে নতুন করে আলোচনা তৈরি হয়েছে। চঞ্চলের ভক্তরাই শুধু নন, শোবিজ ভুবনের অনেক তারকাও এই ছবি পোস্ট করেছেন। চঞ্চলের প্রশংসা করছেন। অভিনেত্রী মেহের আফরোজ শাওন চঞ্চলের মৃণাল রূপের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের চঞ্চল ভাই। মাটি মানুষ-আকাশছোঁয়া শিল্পী।’

অন্যদিকে নির্মাতা অমিতাভ রেজা মৃণাল রূপে চঞ্চলের ফার্স্টলুক শেয়ার করে ফেসবুকে লেখেন, ‘আমার প্রিয় মানুষটার চরিত্র করবে এবার আমার প্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। লাভ। সুন্দর করে কইরেন ভাই।’

উল্লেখ্য, ২০২৩ সালে বিশাল আয়োজনে পালন করা হবে মৃণাল সেনের জন্মশতবর্ষ। এরই অংশ হিসেবে নির্মাণ করা হচ্ছে ‘পদাতিক’। সেক্ষেত্রে একটি নয়, পশ্চিম বাংলার আরও দুজন জনপ্রিয় পরিচালক মৃণালকে নিয়ে দুটি সিনেমা নির্মাণ করছেন। তারা হলেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও অঞ্জন দত্ত। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সিনোমর নাম ‘পালান’ এবং অঞ্জন দত্তের সিনেমার নাম ‘খারিজ’।