যুক্তরাষ্ট্রের গ্যাব্রিয়েল মিস ইউনিভার্স নির্বাচিত

ফানাম নিউজ
  ১৬ জানুয়ারি ২০২৩, ১৪:৪৭

এবারের মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছেন যুক্তরাষ্ট্রের আর’বনি গ্যাব্রিয়েল। তিনি বিশ্বের ৮৪ প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্সের ৭১তম আসরে সেরার মুকুট জিতে নিলেন। তিনি যুক্তরাষ্ট্রের টেক্সাসের বাসিন্দা।

গ্যাব্রিয়েল মডেল হিসেবেও বেশ জনপ্রিয়। সম্প্রতি যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা রাজ্যের একটি কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে বিজয়ীর নাম ঘোষণা করেছে মিস ইউনিভার্স কর্তৃপক্ষ।

ঘোষণার পর আর’বনি গ্যাব্রিয়েলকে মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্সের গতবারের বিজয়ী ভারতীয় মডেল, অভিনেত্রী হারনাজ সান্ধু। মুকুট পরিয়ে দেওয়ার সময় তুমুল করতালিতে নতুন মিস ইউনিভার্সকে অভিনন্দন জানান হলভর্তি দর্শক ও অন্যান্য প্রতিযোগীরা।

জানা গেছে, এবারের আসরে দ্বিতীয় হয়েছেন মিস ভেনিজুয়েলা আমান্ডা ডুডামেল ও মিস ডমিনিক রিপাবলিক আন্দ্রিয়েনা মার্তিনেজ তৃতীয় হয়েছেন।

উল্লেখ্য, গ্যাব্রিয়েল পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। পাশাপাশি মডেলিংও করেন। যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব নর্থ টেক্সাস থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেছেন গ্যাব্রিয়েল। গ্যাব্রিয়েলের জন্ম যুক্তরাষ্ট্রে হলেও গ্যাব্রিয়েলের বাবা ফিলিপাইনের নাগরিক ও মা যুক্তরাষ্ট্রের নাগরিক বলে জানা গেছে।