এক চার্জে ১০ ঘণ্টা চলবে এই ব্লুটুথ স্পিকার

ফানাম নিউজ
  ০৫ জানুয়ারি ২০২৩, ০৭:৪৬

ছোট্ট, কিউট দেখতে ব্লুটুথ স্পিকারগুলো দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। খুব সহজেই পকেটে এই ব্লুটুথ স্পিকার যেখানে খুশি নিয়ে যেতে পারবেন। এবার হুয়াওয়েই নিয়ে এলো ডিজনি থিমের নতুন একটি পোর্টেবল ব্লুটুথ স্পিকার। যার নাম দেওয়া হয়েছে অনর ডিজনি। ১০ ঘণ্টা প্লেব্যাক টাইমসহ নানান ফিচারে ঠাসা এই ছোট্ট পোর্টেবল ব্লুটুথ স্পিকারটি।

নতুন অনর ডিজনি পোর্টেবল ব্লুটুথ স্পিকারটিতে রয়েছে ইনবিল্ট ৫ ডব্লিউ হাই পাওয়ার আউটপুট এবং ৪৩ এমএম ডায়ামিটার স্পিকার ইউনিট। স্পিকারটিতে উচ্চবেস এবং ডায়নামিক সাউন্ড এফেক্ট রয়েছে। স্কিন ফ্রেন্ডলি মেটেরিয়ালের তৈরি নতুন এই স্পিকারে থাকছে, ব্লাইন্ড টাচ সেনসিটিভ ফিজিক্যাল বাটন।

এই পোর্টেবল ব্লুটুথ স্পিকারে অনর স্মার্ট স্পেস অ্যাপ চালানো যাবে, ফলে অ্যাপের মাধ্যমেই স্পিকারটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন ব্যবহারকারী। অডিও ডিভাইসটির পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ১০০০ এমএএইচ লিথিয়াম ব্যাটারি, যা একবার চার্জ দিলে ১০ ঘণ্টা পর্যন্ত চলতে পারে। ইউএসবি সি পোর্টের মাধ্যমে স্পিকারটিকে চার্জ দেওয়া যাবে।

অনর ডিজনি ব্লুটুথ স্পিকারটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। ফলে শুধু ভয়েস কমান্ডের মাধ্যমে স্পিকারের ভলিউম নিয়ন্ত্রণ, মিউজিক ট্র্যাক পরিবর্তন, গান চালু করা কিংবা বন্ধ করা যাবে। এছাড়াও পানি, ঘাম এবং ধুলা থেকে সুরক্ষা দিতে থাকছে বিশেষ বৈশিষ্ট্য।

হুয়াওয়েইর নতুন অনর ডিজনি পোর্টেবল ব্লুটুথ স্পিকারটি চার্ম রেড, ম্যাজিক নাইট ব্ল্যাক, উইজার্ড গ্রীন এবং মিন্ট ব্লু, এই চারটি কালার কেনা যাবে। চীনের বাজারে এই পোর্টেবল ব্লুটুথ স্পিকারের দাম রাখা হয়েছে ১৪৯ ইউয়ান, যা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ২৩০ টাকা।

সূত্র: গিজমোচায়না