জয়রথ অব্যাহত সিলেটের, ঢাকাকে হারালো বড় ব্যবধানে

ফানাম নিউজ
  ১১ জানুয়ারি ২০২৩, ০৪:০৯

সিলেট স্ট্রাইকার্সের জয়রথ অব্যাহত। অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে মাশরাফির নেতৃত্বাধীন দলটি। আজ নিজেদের চতুর্থ ম্যাচে খেলতে নেমে নাসির হোসেনের ঢাকা ডমিনেটর্সকে তারা হারিয়েছে ৬২ রানের বিশাল ব্যবধানে।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে সিলেট স্ট্রাইকার্স। জবাব দিতে নেমে ১৯.৩ ওভারে ১৩৯ রানে অলআউট হয়ে যায় ঢাকার দলটি।

জয়ের জন্য ২০২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে ডাকা। শুরুতেউ কোনো রান না করে ফিরে যান পাকিস্তানি ব্যাটার আহমেদ শেহজাদ। ৯ বলে ৬ রান করে আউট হন সৌম্য সরকার। ১০ বলে ১২ রান করেন দিলশান মুনাভিরা।

৩০ রানে ৩ উইকেট পড়ার পর ঢাকার হাল ধরেন মোহাম্মদ মিঠুন এবং অধিনায়ক নাসির হোসেন। ৭৭ রানের জুটি গড়ে তোলেন তারা। অবশেষে দলীয় ১০৭ রানের মাথায় ২৮ বলে ৪২ রান করে আউট হন মোহাম্মদ মিঠুন। ৩৫ বলে ৪৪ রান করেন নাসির হোসেন।

পরের ব্যাটাররা আর দাঁড়াতেই পারেননি। উসমান ঘানি ১, আরিফুল হক শূন্য, তাসকিন আহমেদ আউট হন ১ রানে। আরাফাত সানি অপরাজিত থাকেন ৯ রানে এবং আল আমিন হোসেন ৬ রান করে আউট হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায় ঢাকার ইনিংস।

সিলেট স্ট্রাইকার্সের হয়ে ২টি করে উইকেট নেন ইমাদ ওয়াসিম, মাশরাফি বিন মর্তুজা এবং মোহাম্মদ আমির। ১টি করে উইকেট নেন রেজাউর রহমান রাজা, থিসারা পেরেরা এবং নাজমুল হোসেন শান্ত। মাশরাফি ৩ ওভার বল করে মাত্র ১৪ রান দেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ২০১ রান করে সিলেট স্ট্রাইকার্স। তৌহিদ হৃদয় করেন ৮৪ রান। নাজমুল হোসেন শান্ত করেন ৫৭ রান।