প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে যুক্তরাজ্যে আওয়ামী লীগের মতবিনিময়

ফানাম নিউজ
  ০২ মে ২০২৩, ০২:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাজ্য সফর উপলক্ষে মতবিনিময় সভা করেছে যুক্তরাজ্যে বসবাসরত ইউরোপ আওয়ামী লীগ।

রোববার (৩০ এপ্রিল) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় যুক্তরাজ্যের ম্যানরপার্কের সুলতান’স রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধামন্ত্রীর অনুষ্ঠান সফল ও সুন্দর করা নিয়ে নেতাকর্মীদের মতামত গ্রহণ করা হয়।

যুক্তরাজ্যে বসবাসরত ইউরোপ আওয়ামী লীগের নেতা আতিয়ার রসুল কিটনের সঞ্চালনা ও সাধারণ সম্পাদক রফিক উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান ফারুক।

সাজেদুর রহমান ফারুক বলেন, আমরা প্রধানমন্ত্রীকে কীভাবে শুভেচ্ছা জানাতে পারি সে জন্যই আমরা এই মতবিনিময় সভার আয়োজন করেছি। আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে চাই কারণ তিনি বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করেছেন। তিনি এশিয়া মহাদেশের মধ্যে সবচেয়ে বড় কর্ণফুলী টানেল উপহার দিয়েছেন। আমরা তাকে ধন্যবাদ দিতে চাই ঢাকা শহরের যানজট নিরসনের জন্য তিনি মেট্রোরেল উপহার দিয়েছেন।

তিনি আরও বলেন, আজকে রাষ্ট্র ও উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে লন্ডনে বসবাসরত এক নেতা। তিনি তারেক রহমান। তার নেতৃত্বে বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা বাংলাদেশ, সরকার ও মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে যতদিন থাকবেন প্রতিদিন আপনারা সবাই আসবেন। আমরা তার ভ্যানগার্ড হিসেবে থাকতে চাই।

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোহসীন ভুইয়া, আবদুল আহাদ চৌধুরী, আনসার উল্লাহ, লুৎফর রহমান সাঈদ, জামাল খান, কে এম লোকমান হোসেন, মাহাতাব হোসেন, ডক্টর বি এম রাজ্জাক, আবদুর রাজ্জাক মোল্লা, আতাউর রহমান আতা, শাকিল খান পান্না, আতাউর রহমান, মামুন আহসান, শওকত ওসমান, আবদুল আহাদ মজুমদার মিরন, ফকরুল আলম, মোহসীন সিকদার, ইকবাল হোসেন, হাবিবুর রায়হান শহীদ, জালাল আহাম্মেদ, আবদুল মান্নান, সৈয়দ জামান কবির প্রমুখ।

প্রবাস এর পাঠক প্রিয়