শাবিপ্রবির শিক্ষার্থী বুলবুল হত্যায় গ্রেপ্তার ৩, ব্যবহৃত ‘ছুরি’ উদ্ধার

ফানাম নিউজ
  ২৭ জুলাই ২০২২, ১৩:৩১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল হত্যার ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাতে ও বুধবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা খান। 

আসামিরা হলেন- কামরুল ইসলাম (২২), আবুল হোসেন (১৮) ও মোহাম্মদ হাসান (১৮)। 

তারা সবাই বিশ্ববিদ্যালয়ের পাশের এলাকা টিলারগাঁওয়ের বাসিন্দা। তাদের বাড়ি পাশাপাশি বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ। 
 
তিনি বলেন, গ্রেপ্তারকৃত কামরুলের স্বীকারোক্তির ভিত্তিতে টিলারগাঁওয়ে তার বাসা থেকে শাবিপ্রবি শিক্ষার্থী বুলবুলের খুনে ব্যবহৃত ছুরি ও বুলবুলের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আসামি কামরুল নিজে এগুলো বের করে দেন। এ ঘটনায় অভিযান চলমান রয়েছে বলে পুলিশ জানান তিনি। 

নিহত বুলবুল আহমেদ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নরসিংদী জেলায়।

জানা যায়, নিহত শিক্ষার্থী বুলবুল আহমেদ সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেছা চৌধুরী ছাত্রী হলের সামনের গাজী কালুর টিলার সামনে ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকেন।

এ অবস্থায় শিক্ষার্থীরা উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয়ে মেডিকেল সেন্টারে নেন এবং পরে তাকে এমএজি ওসমানী মেডিকেলে কলেজে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ক্যাম্পাস এর পাঠক প্রিয়