শাহরুখের নতুন ছবির দৃশ্য ফাঁস, সোশ্যাল মিডিয়ায় হইচই

ফানাম নিউজ
  ১২ মার্চ ২০২৩, ০৩:৫৬

‘পাঠান’ এর সাফল্যের পর দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ খান। নতুন এই ছবিটির শুটিং চলছে বেশ কয়েক মাস ধরে। ছবির পোস্টার আগেই প্রকাশ হলেও এবার ফাঁস হলো ছবিটির শুটিং ফ্লোরের একটি দৃশ্য। 

এমনিতেই ‘পাঠান’-এর পর শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’ নিয়ে দর্শক উন্মাদনা ছিল চরমে। তার মধ্যে নতুন ছবির ওই দৃশ্য প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় পড়ে গেছে হইচই।

দক্ষিণী তারকা পরিচালক অ্যাটলির সঙ্গে নিজের কর্মজীবনের প্রথম সর্বভারতীয় ছবি করছেন শাহরুখ। একটা লম্বা সময় রোমান্টিক নায়ক হিসেবেই দর্শক দেখেছেন শাহরুখকে। সেই একঘেয়েমি কাটল ‘পাঠান’ ছবিতে। একেবারে অ্যাকশন হিরো হয়ে সামনে এলেন শাহরুখ। সেই ধারাই বজায় থাকছে এই ছবিতে। ‘জওয়ান’ ছবিতেও ধুন্ধুমার অ্যাকশন করতে দেখা যাবে শাহরুখকে।

ছোট ওই ফুটেজে দেখা যায়, শাহরুখের চোখে মুখে ক্ষতের দাগ, ছেঁড়া জিন্‌স আর ঠোঁটের কোণে জ্বলন্ত সিগারেট।

বলিউড বাদশাহর ওই ছোট ক্লিপ দেখে রীতিমতো উত্তেজিত তার অনুরাগীরা। তাদের একটাই কথা এই ছবি ফের রেকর্ড গড়বে। তবে কপিরাইট অ্যাক্টের বিধি ভঙ্গ করায় সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সরিয়ে দেওয়া হয় সেই অংশ।

জানা যায়, ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা। এ ছাড়াও ‘জওয়ান’ ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন সানিয়া মলহোত্রা, বিজয় সেতুপতি, ঋদ্ধি ডোগরা। চলতি বছরের ২ জুন মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।