ঐশ্বরিয়ার কোনো কাজের জন্য আমার অনুমতি নিতে হয় না: অভিষেক

ফানাম নিউজ
  ০২ মে ২০২৩, ০১:১৩

সম্প্রতি অভিষেক বচ্চন তার টুইটার অ্যাকাউন্টে ‘পিএস-২’ সিনেমার টিমকে শুভকামনা জানিয়ে ট্রেইলার শেয়ার করেন। মণি রত্নম পরিচালিত এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন তার স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন।

এ সিনেমায় ঐশ্বরিয়ার কাজের প্রশংসা করেছে অভিষেক, সেখানেই একজন ভক্ত মন্তব্য করে লেখেন, তিনি যেন ঐশ্বরিয়াকে আরও নতুন নতুন কাজে সাইন করতে দেন।

ভক্তের এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, ওকে সাইন করতে দেবো? স্যার কোনো কিছু করার জন্য আমার অনুমতির প্রয়োজন নেই তার। বিশেষ করে এমন কিছু যা সে ভালোবাসে।

অভিষেকের এমন উত্তরে এ দম্পতির প্রশংসা করছেন নেটিজেনরা। একজন ভক্ত সেখানে লিখেছেন, ভালো বলেছেন স্যার! আপনাদের দুজনকে আবারও পর্দায় একসঙ্গে দেখবো বলে অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমরা ‘জয়ন-নন্দিকে’ আবারও সিনেমায় একসঙ্গে দেখতে চাই।

উল্লেখ্য, অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায় বচ্চন ২০০৭ সালে বিয়ে করেন এবং ২০১১ সালে তাদের সংসারে কন্যা আরাধ্যা জন্ম নেয়। এ দম্পতি একসঙ্গে ‘গুরু’, ‘ধুম-২’, ‘রাবন’, ‘উমর ‘ ও ‘জান’সহ অনেক সিনেমায় অভিনয় করেছেন।

‘পিএস-২’ সিনেমা মণি রত্নমের মহাকাব্যের দ্বিতীয় অংশ। সিনেমাটি একই নামের কল্কি কৃষ্ণমূর্তির পাঁচ খণ্ডের উপন্যাস সিরিজের একটি রূপান্তর। সিনেমাটির ব্যাপারে হিন্দুস্তান টাইমসের পর্যালোচনায় লেখা হয়েছে, ঐশ্বরিয়া বহুবছর বাদে তামিল সিনেমায় প্রত্যাবর্তনের পর অবিশ্বাস্য অভিনয়শৈলী দেখিয়েছেন।

পাশাপাশি নিঃসন্দেহে ক্যারিয়ারের সেরা পারফরম্যান্স প্রদান করেছেন। ঐশ্বরিয়ার চরিত্রের প্রভাব এত শক্তিশালী এবং এত গুরুত্বপূর্ণ ছিল যে তার জায়গায় অন্য কাউকে কল্পনা করা কঠিন। তার রাগ-ভরা চোখ হোক বা দীর্ঘ নীরবতা, ঐশ্বরিয়া ছবিতে প্রাণ নিয়ে এসেছেন।