চার বছর পর প্রথম বিবাহবার্ষিকী শাওন-টয়ার!

ফানাম নিউজ
  ০১ মার্চ ২০২৪, ০৮:১০

ছোট পর্দার জনপ্রিয় তারকা দম্পতি সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা টয়া। ভালোবেসে ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি ঘর বাঁধেন এই জুটি। চার বছর পর পর ফেব্রুয়ারি মাসে লিপ-ইয়ার হয়, অর্থাৎ ২৯ দিনে। তাই এই তারকা দম্পতির বিবাহবার্ষিকী পালনের সুযোগ হচ্ছে প্রথমবার।

প্রতীক্ষিত এই দিনটিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুজনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন টয়া। ছবিগুলোতে সাদা পোশাকে বেশ হাস্যোজ্জ্বলভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন শাওন-টয়া।

ছবিগুলো শেয়ার করে টয়া লিখেছেন, ‘২৯ ফেব্রুয়ারি ২০২৪। হ্যাপি-লিপইয়ার বার্ষিকী সাঈদ জামান শাওন। এটা আমাদের প্রথম লিপ-ইয়ার বার্ষিকী। চলো আমরা আমাদের ভাগ করে নেওয়া অসাধারণ ভালোবাসা উদযাপন করি। আমার প্রিয় স্বামী, তুমি আমাদের দুজনের পথচলার হৃৎস্পন্দন। তুমি আমার শক্তি, ভালোবাসা এবং নিত্যদিনের আনন্দের উৎস হয়ে গেছ।’

টয়া আরো লিখেছেন, ‘তোমার সাপোর্ট এবং অন্তহীন উদারতা আমার জীবনকে এমনভাবে আলোকিত করে, যা আমি কখনোই ভাবিনি। এখানে আমাদের জন্য প্রতিটি মুহূর্তকে আলিঙ্গন করা, প্রতিটি স্মৃতি লালন করা, সীমাহীন ভালোবাসা এবং সুখে ভরা ভবিষ্যতের জন্য উন্মুখ। শুভ লিপ-ইয়ার বার্ষিকী, মাই ডিয়ার হাজব্যান্ড। তোমাকে পাশে পেয়ে আমি চিরকৃতজ্ঞ। আমি তোমাকে অনেক ভালোবাসি।’

শাওন-টয়া দুজনই অভিনয় জগতের মানুষ। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয় শাওন-টয়ার। তাঁদের সম্পর্কের কথা কাছের কয়েকজন বন্ধু ছাড়া আর কেউই জানত না।

মূলত ২৯ ফেব্রুয়ারি দিনটিকে স্মরণীয় করে রাখতেই এদিন বিয়ের তারিখ ঠিক করা হয়েছিল শাওন-টয়ার। খুব ছোট পরিসরেই বসেছিল তাঁদের বিয়ের আসর। তবে গেল চার বছরের সংসারে এতটুকু বন্ধুত্ব নষ্ট হয়নি এই তারকা দম্পতির। বলা যায়, বেশ হেসে-খেলেই দিন পার করছেন শাওন-টয়া।