সৌন্দর্য ধরে রাখতে প্রিয়াঙ্কা যে ডায়েট মেনে চলেন

ফানাম নিউজ
  ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৪৯

প্রিয়াঙ্কা চোপড়া শুধু বলিউডে নন, হলিউডেও বেশ আলোচিত। দুই অঙ্গনে কাজ করা ফিটনেস ও সৌন্দর্যের কারণেই সম্ভব হয়েছে। তিনি এখন স্বামী, সন্তান ও সংসার নিয়ে যুক্তরাষ্ট্রেই বসবাস করছেন।

প্রিয়াঙ্কা চোপড়ার ফিটনেস এবং সৌন্দর্য বরাবরই আলোচনার বিষয়। কিন্তু কীভাবে দীর্ঘদিন ধরে এমন ফিটনেস এবং সৌন্দর্য ধরে রেখেছেন- তা নিয়ে অনেকের মনে প্রশ্ন জাগে।

প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে খাদ্যরসিক বলেই দাবি করেন। সম্প্রতি নিজের ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনারের ডায়েট প্রসঙ্গে কথা বলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে, তিনি ব্রেকফাস্টে অমলেট বা অ্যাভোক্যাডো টোস্ট খেতে পছন্দ করেন। যেহেতু তিনি ভারতীয়। তাই ইডলি, ধোসা বা পোহার মতো খাবারও তালিকায় রাখেন।

প্রিয়াঙ্কা যখন ভারতে আসেন, তখন বাড়িতে তৈরি পরোটাও খান। লাঞ্চে ভারতীয় খাবারের মধ্যে রাগির রুটি, ঢেঁড়শের তরকারি বা আলুর তরকারি খান। কখনো কখনো আবার এক বাটি শুধুই টাটকা সালাদ বা সবজির সঙ্গে রোস্টেড মাছ খান।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া জানান, যখন তিনি কাজে ব্যস্ত থাকেন, তখন বাড়িতে তৈরি সবজির সালাদ খান। লাঞ্চ বা ডিনারের মাঝে যদি খুদা পায় তাহলে একমুঠো মাখনা বা বাদাম খেয়ে খান প্রিয়াঙ্কা চোপড়া। তিনি নিজেই এমনটা জানান। তার মতে, সকালের দিকে বেশি ভারী খাবার খেয়ে ডিনারে হালকা খাবার খাওয়াই ভালো।

এছাড়াও মেদ ঝরাতে তিনি প্রতিদিন স্কিপিং করে থাকেন। নিজেকে সুস্থ রাখার জন্য প্রিয়াঙ্কার পরামর্শ, সারাদিনে পর্যাপ্ত পরিমাণে পানি খেতে হবে। তিনি সব সময় নিজের সঙ্গে বড় একটা পানির বোতল রাখেন।