উত্তরায় গার্ডার দুর্ঘটনা: মা হারিয়েছেন নববধূ, বাবা হারালেন বর

ফানাম নিউজ
  ১৬ আগস্ট ২০২২, ০০:২৩

নববধূ রিয়া মনি হারিয়েছেন তার মা ফাহিমা বেগমকে। আর বর হৃদয় হারিয়েছেন বাবা রুবেল হাসানকে। গত শনিবার (১৩ আগস্ট) রিয়া মনি ও হৃদয়ের বিয়ে হয়। বিয়ের সব আনুষ্ঠানিকতাও শেষ হয়। বৌভাতের অনুষ্ঠান শেষে মেয়ের বাড়িতে ফেরার পথে উত্তরায় সড়ক দুর্ঘটনায় নির্মমতার শিকার হয় এই পরিবারটি। এ সময় গাড়িতে থাকা নববধূ রিয়ার খালা ঝর্নাসহ তার ২ সন্তানও মারা যায়। পরিবারের সদস্যরা শোকে স্তব্ধ হয়ে পড়েন।

রাজধানীর উত্তরায় ক্রেন উল্টে গার্ডারের চাপায় প্রাইভেট কার দুর্ঘটনায় পাঁচজন নিহত হলেও নব দম্পতি হৃদয় ও রিয়া মনিকে প্রাইভেট কার থেকে বের করে আনতে সক্ষম হয় আশপাশের লোকজন। পরবর্তীতে তাদের রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

হৃদয় ও রিয়া মনির শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। শঙ্কামুক্ত তারা। শুধু পায়ে আঘাত পেয়েছেন। তবে তা গুরুতর নয় বলে জানিয়েছেন পরিবারের সদস্য জাহিদ হোসেন। তিনি বলেন, তাদের কবে রিলিজ দেওয়া হবে চিকিৎসকরা জানাবেন।

স্বামী হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে গেছে হৃদয়ের মা আমেনা বেগম। বার বার মূর্ছা যাচ্ছেন তিনি। কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, হৃদয়কে গত শনিবার বিয়ে দিলাম। পরিবারের সবাইকে নিয়ে আনন্দ করলাম। আজও বৌভাতের অনুষ্ঠানে অনেকের সঙ্গে হাসিখুশি সময় কেটেছে। কিন্তু এখন আমি আমার স্বামী রুবেল হাসানকে হারালাম। বউসহ ছেলেও হাসপাতালে ভর্তি।

তিনি বলেন, পরিবার পুরো ছিন্ন ভিন্ন হয়ে গেছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

সোমবার (১৫ আগস্ট) দক্ষিণ খানে বৌভাতের অনুষ্ঠান শেষে আশুলিয়া যাওয়া পথে জসীমউদদীনে ঢাকা-ময়মনসিংহ রোডে পৌঁছালে বিআরটি প্রকল্পের একটি ক্রেন থেকে গার্ডার  প্রাইভেট কারের ওপর পড়ে। এতে ৫ জন নিহত ও ১ জন আহত হন।

সূত্র: বাংলা ট্রিবিউন