ডয়চে ভেলেতে সাক্ষাৎকার দেওয়া নাফিজ মাদকসহ গ্রেফতার

ফানাম নিউজ
  ১১ এপ্রিল ২০২৩, ০১:৩০

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে নাফিজ মোহাম্মদ আলম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার বাসা থেকে অবৈধ বিদেশি মদ, বিয়ার, মাদক গ্রহণের সরঞ্জাম ও পুলিশের স্টিকারযুক্ত মোটরসাইকেল জব্দ করা হয়।

রোববার (৯ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ভাটারা থানা পুলিশ। সম্প্রতি জার্মান মিডিয়া ডয়চে ভেলে র‌্যাবকে নিয়ে নির্মিত তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়েছিলেন তিনি।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)-এর উপ-কমিশনার (ডিসি) মো. আ. আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, নাফিজ মোহাম্মদ আলমের বাসা থেকে অবৈধ বিদেশি মদ, বিয়ার, মাদক গ্রহণের সরঞ্জাম ও পুলিশের স্টিকারযুক্ত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তার নামে রোববার গভীর রাতেই ভাটারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ডিসি আ. আহাদ বলেন, তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। তাকে অ্যারেস্ট (গ্রেফতার) করার সময় বাসায় অবৈধভাবে রাখা অনেকগুলো বিদেশি মদ পাওয়া গেছে। এছাড়া তার হেফাজত থেকে পুলিশ স্টিকারযুক্ত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

এর আগে ২০২১ সালের নভেম্বরে র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছিলেন নাফিজ। তখন তার এক বান্ধবীকেও আটক করে বাহিনীটি। সে সময় নাফিজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাব। এ ছাড়া নাফিজের কাছ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যবহৃত ওয়াকিটকি, পুলিশের ক্যাপ, ব্যাজসহ দুটি খেলনা পিস্তল উদ্ধারের কথাও জানায় বাহিনীটি।