কোনো ভালোই বিএনপির ভালো লাগে না : হানিফ

ফানাম নিউজ
  ১১ এপ্রিল ২০২৪, ০৬:০৬

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপির রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার স্বপ্ন ছিল। কিন্তু সেই স্বপ্ন তাদের ধূলিসাৎ হয়ে গেছে। সেই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। বিএনপি এখন একটা হতাশাগ্রস্ত দলে পরিণত হয়েছে। এ দেশের কোনো ভালো জিনিসই তাদের কাছে আর ভালো লাগে না। সবকিছুই বিএনপির কাছে এখন অন্ধকার মনে হয়।

বুধবার (১০ এপ্রিল) সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের বাসভবনে দলীয় নেতাকর্মী ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে হানিফ এসব কথা বলেন।

মানুষের মধ্যে ঈদের আনন্দ নেই বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, মার্কেটগুলোতে মানুষের উপচে পড়া ভিড় দেখেই বোঝা যায় আজকে মানুষের মধ্যে ঈদের আনন্দ আছে কি না।

হানিফ আরও বলেন, বিএনপি যুদ্ধাপরাধী জামাতকে সঙ্গে নিয়ে যে মুর্চা করে, তারা দেশবিরোধী যে কাজ করেছিল তা দেশবাসী জানে। বিশেষ করে তাদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান যিনি বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে রাষ্ট্র ক্ষমতা দখল করে এ দেশের স্বধীনতাবিরোধী অপশক্তিকে উত্থানের মাধ্যমে দেশকে আবার পাকিস্তানি ধারায় নিয়ে গিয়েছিল। বিএনপি ২০০১ সালে ক্ষমতায় আসার পরও যুদ্ধাপরাধী জামাতকে সঙ্গে নিয়ে যেভাবে দেশকে ধংস করেছিল সেখান থেকে ফিরে আসতে জনগণকে অনেক কষ্ট করতে হয়েছে।

হানিফ আরও বলেন, বর্তমান সরকার এ দেশের অনেক উন্নয়ন করেছে এবং জনগণ তার সুফলও পাচ্ছে। সে ক্ষেত্রে এগুলো বিএনপির কাছে খুবই কষ্টদায়ক। কারণ বিএনপি-জামাত পাকিস্তানি ধারায় বিশ্বাসী। যার কারণেই তারা আওয়ামী লীগের বিরুদ্ধে নানা বিভ্রান্তিমূলক কথা বলে।