কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয় : হানিফ 

ফানাম নিউজ
  ২১ জুলাই ২০২২, ১৬:০১

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আমরা চাই এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা। 

আমাদের একটাই লক্ষ্য এই অপরাধীদের এমন শাস্তির ব্যবস্থা করা। যাতে ভবিষ্যতে কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেয়। কেউ ধর্মীয় অনুভূতিতে আঘাত এনে পোস্ট দিলে দেশে আইন আছে, তাকে আইনের হাতে তুলে দেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া সাহাপাড়ার কলেজছাত্র আকাশ সাহার ফেসবুকে বিতর্কিত মন্তব্যের অভিযোগে, সহিংসতায় ঘটনায় হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত বাড়িঘর, দোকান ও মন্দির পরিদর্শন কালে এসব কথা বলেন তিনি।

মাহবুবউল আলম হানিফ বলেন, এখানে যে ঘটনা ঘটেছে এটা অত্যন্ত দুঃখজনক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা ক্ষতিগ্রস্তদের আশ্বস্ত করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘটনা শোনার পরই, দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দিয়েছেন।

এ সময় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, লোহাগড়া পৌর মেয়র মশিউর রহমানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।