নীরবে কাজ করে যেতে চাই

ফানাম নিউজ
  ১৩ এপ্রিল ২০২২, ১১:২০

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার এখন সিনেমাতেও সরব। সাম্প্রতিক কাজ ও অন্যান্য বিষয় নিয়ে তিনি কথা বললেন,

সাম্প্রতিক কাজ...

এই মুহূর্তে একটা রান্নার অনুষ্ঠান করছি, নাগরিক টিভির জন্য। এর বাইরে ‘শূন্যতা’ নামে একটা টেলিফিল্ম করলাম চ্যানেল আইয়ের। পারিবারিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে টেলিফিল্মটি। আরও কিছু কাজ আসবে ঈদে।

রিভেঞ্জ...

রিভেঞ্জ সিনেমার শ্যুটিং শেষ, ডাবিং চলছে। ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই সিনেমায় আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছি। এই সিনেমার চরিত্রের ডিটেইলটা এই মুহূর্তে বলতে চাই না। আমি চাই, সিনেমা হলে গিয়েই সবাই দেখুক। পরিচালক ইকবাল ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতাও ভালো। এই সিনেমায় আমার সঙ্গে আছেন রোশান ও বুবলী।  রোশানের সঙ্গে বেশি কাজ ছিল, বুবলীর সঙ্গে কম কাজ ছিল। তবে ভালো লেগেছে। শিল্পী হিসেবে কো-আর্টিস্ট হিসেবে ওদের ভালো লেগেছে। বেশ সাপোর্টিভ ওরা।

অন্যান্য সিনেমা...

আমার প্রথম সিনেমা ‘ভাইজান এলোরে’ মুক্তি পায় ২০১৮ সালে। এরপর সাইফুল ইসলাম মান্নুর ‘পায়ের ছাপ’ সিনেমায় কাজ করেছি। এটারও ডাবিং শেষ। রিলিজের অপেক্ষায় আছে। রিভেঞ্জের পর ‘মনোলোক’ নামের একটি সিনেমা করেছি। এটা মনস্তাত্ত্বিক একটা গল্প নিয়ে নির্মিত হয়েছে। এরপর জাজের ‘মোনা’ সিনেমায় কাজ করলাম। কামরুজ্জামান রোমান পরিচালক। এটার শ্যুটিং শেষ। আনুষঙ্গিক কিছু কাজ বাকি আছে।

নাটক নিয়ে...

আমার ক্যারিয়ারের শুরুতে এক ধরনের নাটক হতো। এখন আরেক ধরনের নাটক হচ্ছে। যুগের সঙ্গে তো অনেক কিছুই পাল্টায়। এখন নাটক হচ্ছে, ওয়েব ফিকশন বানানো হচ্ছে। এখন ডিফরেন্ট টাইপের ক্যারেক্টারগুলো করছি। আমার কথা হচ্ছে, যুগের সাথে তাল মিলিয়ে কাজ করাটাই হচ্ছে বড় কথা। আর মানের কথা যদি বলেন, তাহলে বলব, আগের চেয়ে নাটকের মান অনেক বেড়েছে। আগের চেয়ে অনেক উন্নত হয়েছে।

কম উপস্থিতি...

আগের চেয়ে গণমাধ্যমে আমার উপস্থিতি এখন কম থাকার কারণ এখন গণমাধ্যমের মুখোমুখি হতে খুব একটা ভালো লাগে না। আসলে আমি এখন নীরবে কাজ করে যেতে চাই। একটা কাজ করব, তারপরেই ফলাও করে নিউজ দেব, সেটা এখন আর ইচ্ছে করে না। এখন কাজটাকেই বড় করে দেখি। কাজ করলাম আর মানুষকে জানাতে হবেএমনটা মনে হয় না।

ব্যক্তিগত সময়...

ব্যক্তিগত সময় ভালো কাটছে। রোজায় কাজের প্রেশার একটু বেশি। ফলে বাসায় খুব কম সময় দেওয়া হচ্ছে। বাসায় তেমন সময় দিতে পারছি না। বাকি সব ভালোই চলছে।

দেশ রূপান্তর