বাজাজ ট্রাম্পের প্রথম বাইক আসছে

ফানাম নিউজ
  ১১ জুন ২০২৩, ০২:৪৫

জনপ্রিয় বাইক নির্মাতা সংস্থা বাজাজ একসঙ্গে এবার দুটি বাইক আনছে বাজারে। বাজাজ অটো এবং ট্রাম্প মোটরসাইকেল জুটি বেঁধে ভারতে আনছে দুটি বাইক। ২০১৭ সালে বাজাজ অটো এবং ট্রাম্প মোটরসাইকেল তাদের অংশীদারত্ব ঘোষণা করে। এটিই হবে তাদের প্রথম বাইক।

৩৫০-৪০০ সিসি ইঞ্জিন মিলবে বাজাজ ট্রাম্প মোটরসাইকেলে। এরই মধ্যে বাইকের একটি টিজার প্রকাশ করেছে ট্রাম্প, যা দেখে মনে করা হচ্ছে এটি একটি মডার্ন ক্লাসিক স্ক্র্যাম্বলার হতে পারে। যদিও এর সঙ্গে রোডস্টারও লঞ্চ করতে পারে দুই সংস্থা।

এক রিপোর্ট থেকে জানা গেছে, এই এন্ট্রি লেভেল বাইকের নাম ‘বন্নিভিল্লা’ রাখতে পারে ট্রাম্প মোটরসাইকেল। বর্তমানে ক্লাসিক বাইকের বাজারে একচ্ছত্র আধিপত্য রয়্যাল এনফিল্ডের। এই সংস্থাকে টক্কর দিতে এরই মধ্যে শেষ মুহূর্তের প্রস্তুতি নিতে শুরু করেছে বাজাজ ও ট্রাম্প।

স্ক্র্যাম্বলার এবং রোডস্টার দুই ধরনের বাইকের টেস্ট রাইড করতে দেখা গেছে ভারতের রাস্তায়। হাই কোয়ালিটি সাসপেনশন এবং চেসিস নিয়ে হাজির হতে চলেছে এই মোটরবাইক। আরও থাকবে আপ সাইড ডাউন ফ্রন্ট ফ্রক এবং ফুল কালার টিএফটি ইনস্ট্রুমেন্ট কনসোল।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, বাইক দুটি প্রথম যুক্তরাজ্যে অবস্থিত ট্রাম্প মোটরসাইকেলের সদর দফতর হিনক্লেতে উদ্বোধন করা হবে। তার কিছুদিন পরেই ভারতে লঞ্চ হতে পারে বাইকগুলো। ধারণা করা হচ্ছে, জুলাই মাসেই রোডস্টার অথবা স্ক্র্যাম্বলার নিয়ে হাজির হতে পারে বাজাজ ও ট্রাম্প। তবে বাইকের দাম সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

সূত্র: হিন্দুস্থান টাইমস

লাইফ স্টাইল এর পাঠক প্রিয়