মালিবাগে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় যুবক নিহত

ফানাম নিউজ
  ২৬ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৫১

রাজধানীর হাতিরঝিল থানার মালিবাগ চৌধুরীপাড়া এলাকায় আবুল হোটেলের সামনে ট্রাকের ধাক্কায় মো. মামুন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে তিনি মারা যান।

মামুনকে ঢামেকে নিয়ে আসা নাসির উদ্দিন জানান, নিহত মামুন পেশায় ভ্যানচালক ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে মালিবাগ আবুল হোটেলের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকেন মামুন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে মামুন মারা যান।

তিনি আরও জানান, নিহত মামুন পটুয়াখালী জেলার বাউফল থানার আব্দুল জলিলের সন্তান। বর্তমানে রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ার ১১১৬/১ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সূত্র: জাগো নিউজ