যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

ফানাম নিউজ
  ২১ জানুয়ারি ২০২২, ০৯:০০
আপডেট  : ২১ জানুয়ারি ২০২২, ১০:০৮

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাঁরা সবাই একই পরিবারের সদস্য।
 
আজ শুক্রবার সকাল সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন আবদুর রহমান (৬০), তাঁর মেয়ে শারমিন বেগম (৩৮) ও মেয়ের স্বামী রিয়াজুল (৪৫)। এ ঘটনায় শারমিনের মেয়ে বৃষ্টি (৬) ও অটোরিকশাচালক রফিক (৪২) আহত হন।

পুলিশ বলেছে, মাতুয়াইলের শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটের সামনে ইউটার্ন নেওয়ার সময় অটোরিকশাকে ধাক্কা দেয় যাত্রীবাহী বাস। এতে তিনজন নিহত হন। তাঁদের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার বলেন, দুর্ঘটনার পর আহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, ওই তিনজন সম্পর্কে বাবা, মেয়ে ও মেয়ের জামাই। তারা আজ সকালে বরিশাল থেকে লঞ্চযোগে ঢাকায় আসেন। এরপর সিএনজি নিয়ে মাতুয়াইলের একটি হাসপাতালে যাচ্ছিলেন। পথে বাসের সঙ্গে সংঘর্ষ হয় সিএনজির।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সূত্র: প্রথম আলো