‘স্বতন্ত্র বিজয়ীরা জোট বাঁধবেন না আলাদা থাকবেন তা পরিষ্কার হতে হবে’

ফানাম নিউজ
  ০৯ জানুয়ারি ২০২৪, ০৫:৪৪

সংসদে বিরোধী দল প্রসঙ্গে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, স্বতন্ত্র যারা বিজয়ী হয়েছেন তারা কি জোট বাঁধবেন নাকি আলাদা আলাদা থাকবেন সেটা পরিষ্কার হতে হবে। এর আগে সংসদে বিরোধী দল বিষয়ে কিছু বলা যাবে না।

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে নিজ সংসদীয় এলাকা আখাউড়ায় এলে পৌর এলাকার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে প্রশ্ন করেন সাংবাদিকরা।

বিএনপিকে উদ্দেশ করে আইনমন্ত্রী, ‘এখনো সময় আছে বঙ্গবন্ধুকে মেনে যদি রাজনীতি করেন তাহলে হয়তো জনগণ আপনাদের গ্রহণ করবে। আর যদি সেটা না করেন তাহলে জনগণ আপনাদের আস্তাকুঁড়ে ফেলে দেবে।’

এসময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল প্রমুখ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী মহানগর গোধূলী ট্রেনে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনিসুল হক বিপুল ভোটে জয়ী হয়েছেন। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা অন্য দুই প্রার্থী জামানাত হারিয়েছেন। আনিসুল হক এ নিয়ে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন।