সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লড়াই চলবে : নানক

ফানাম নিউজ
  ১৩ জানুয়ারি ২০২৪, ০৬:০৮

নতুন বস্ত্র ও পাটমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সব সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে হবে। লড়াই চলবে।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে সূচনা কমিউনিটি সেন্টারে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদে তিনি সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় মোহাম্মদপুর, আদাবর ও শেরে-বাংলা নগরের সর্বস্তরের জনগণের পক্ষে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়।

জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘রূপকল্প-২০৪১’ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সর্বস্তরের জনগণের ভালোবাসায় সিক্ত নানক বলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরে-বাংলা নগরের সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাদের প্রত্যাশা পূরণে নিরলসভাবে কাজ করে যাবো।

গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হয়। বিএনপিবিহীন এ নির্বাচনে নিরঙ্কুশ জয় পায় আওয়ামী লীগ। এরপর বুধবার (১০ জানুয়ারি) সকালে শপথ নেন নতুন নির্বাচিত সংসদ সদস্যরা। শপথ শেষে অনুষ্ঠিত সংসদীয় দলের সভায় শেখ হাসিনাকে সংসদ নেতা নির্বাচিত করা হয়। একই দিন সন্ধ্যার পর বঙ্গভবনে যান আওয়ামী লীগ সভানেত্রী। সেখানে রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন তাকে প্রধানমন্ত্রী নিয়োগের সিদ্ধান্ত দেন। একই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা গঠনে সম্মতি দেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে শপথ নেন নতুন মন্ত্রিসভার সদস্যরা। নতুন মন্ত্রিসভায় বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের দায়িত্ব পান জাহাঙ্গীর কবির নানক।