নরসিংদীতে তরুণী হেনস্থায় জড়িত নারী গ্রেপ্তার

ফানাম নিউজ
  ৩০ মে ২০২২, ১২:৩০

নরসিংদী রেলওয়ে স্টেশনে অশ্লীল পোশাকের অজুহাতে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে হেনস্থার ঘটনার মূল হোতা মাঝবয়সী ওই নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১। রবিবার দিবাগত রাতে জেলার শিবপুর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (৩০ মে) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান।

গ্রেপ্তারকৃত ওই নারী নরসিংদী সদরের উপজেলা মোড় এলাকার মার্জিয়া আক্তার। তবে , শিলা, শায়লা এরকম একাধিক নামে বিভিন্ন জায়গায় পরিচিত তিনি।মার্জিয়া পেশায় একজন ঘটক।

এর আগে, গত ১৮ মে (বুধবার) ভোর সোয়া ৫টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণী আধুনিক পোশাক পড়ায় তার দুই বন্ধুসহ হেনস্তার শিকার হন।

এরপর, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে গত ২০ মে (শুক্রবার) রাত ৯টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকা থেকে পুলিশের করা মামলায় মো. ইসমাইল নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। সবশেষ, রবিবার ( ৩০ মে) দিবাগত রাতে নরসিংদীর শিবপুর এলাকায় বোনের বাড়ি হতে গ্রেপ্তার হন মার্জিয়া আক্তার ওরফে শিলা।

র‌্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান বলেন, অভিযুক্ত ওই নারী পেশায় ঘটক। সে একেক জায়গায় একেক নাম - পরিচয় ব্যবহার করতো। যার ফলে শিলা, শায়লা ইত্যাদি নামে পরিচিত সে ।তবে, জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম মার্জিয়া আক্তার। বর্তমানে সে আমাদের হাতে আছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সূত্র: আরটিভি