মৃত্যুর কথা স্মরণ করিয়ে সবাইকে যে পরামর্শ দিলেন শাবনূর

ফানাম নিউজ
  ২৩ জুন ২০২২, ১২:১৭

অনেক দিন থেকে অভিনয়ে নেই ঢাকাই সিনেমার প্রিয় মুখ শাবনূর। তাতে কী? তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি এখনও। অস্ট্রেলিয়ায় তিনি স্থায়ী হয়েছেন। সেখানে বসেই দেশের সবকিছুর খোঁজখবর রাখেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন নানা বিষয় নিয়ে।

দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন, আনন্দ প্রকাশ করেন। সম্প্রতি নিজের ফ্যান পেজে একটি পোস্ট দিয়ে তিনি লেখেন, ‘বন্ধুরা, সবার উদ্দেশ্যে আমি কিছু কথা বলতে চাই। ইদানীং আমি দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছে না যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকে চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ!

দিনশেষে আমাদের সবার চলার পথ একটাই। চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে। একে অপরের সুখ-দুঃখে আমাদেরই পাশে থাকতে হবে। তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদের সুন্দর জীবনমুখী করে তুলি।’

দেশের বন্যা পরিস্থিতির বিষয়টি উল্লেখ করে শাবনূর লেখেন, ‘এই মুহূর্তে দেশে এক ভয়াবহ সংকট চলছে। সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে। এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ি বন্যাকবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ!

সবশেষে শাবনূর লেখেন, ধন্যবাদ। আশা করি সবাই সবাইকে নিয়ে ভালো থাকবেন! অপরকে ভালো রাখলে আল্লাহ আপনাকেও ভালো রাখবেন!