হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

ফানাম নিউজ
  ০৭ জানুয়ারি ২০২৩, ১৯:৩৮

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় দুদিক থেকে চার গাড়ির সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজন হয়েছে। আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন তিনজন।

শুক্রবার (৬ জানুয়ারি) দিনগত রাত তিনটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভেড়াছড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে সালাম মিয়া (৩৫), তার স্ত্রী সাদিয়া সুলতানা (২৩), মেয়ে হাবিবা আক্তার (২), শ্যালক শিহাব (১৩) ও কুলাউড়া উপজেলার পৃথীমপাশা গ্রামের গাড়িচালক সাজিদ মিয়া (৩৫)।

তবে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার সেকেন্ড অফিসার জসিম উদ্দিন বলেন, ঘটনাস্থলে থেকে তিনজনের মরদেহ পাওয়া যায়। আহত পাঁচজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুনেছি সেখানে নেওয়ার পথে দুজনের মৃত্যু হয়েছে।

লাশ বহনকারী অ্যাম্বুলেন্সচালক মামুন বলেন, ‘সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গুরুতর আহত সাদিয়া বেগম ও তার মেয়ে হাবিবা আক্তার মারা যান। তাদের মরদেহ মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলার বেড়াছড়া গ্রামে পৌঁছে দেওয়া হয়েছে।’

নিহত সাদিয়া বেগমের মামাতো ভাই হেলাল আহমেদ বলেন, ‘হাসপাতালে নেওয়ার পথে বোন সাদিয়া ও ভাগনি হাবিবা মারা গেছে। তাদের মরদেহ বাড়িতে আনা হয়েছে। ঘটনাস্থলে নিহত সাদিয়ার স্বামী মালয়েশিয়া প্রবাসী আব্দুস সালাম ও সাদিয়ার ভাই আতিকুর রহমান সিহাব এবং মাইক্রোবাস চালক সাদির আলীর মরদেহও বাড়িতে আনা হচ্ছে।