কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২

ফানাম নিউজ
  ২০ মে ২০২৩, ০৪:১৯

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় নারী-পুরুষসহ উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছেন।

নিহতরা হলেন হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকার আবুল খায়েরের ছেলে ওমর আলী ও একই এলাকার শুকলাল বিশ্বাসের ছেলে মিরাজ হোসেন (৪৫)। আহত দুই নারীসহ আটজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ১০টার দিকে হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভূতপাড়া মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভূতপাড়া মোড়ে এক আত্মীয়ের দোকানে দীর্ঘদিন ধরে ক্যারম বোর্ড খেলার নামে জুয়া খেলে আসছিলেন ওমর আলী। কান্তিনগর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে বাবু আহমেদ সন্ধ্যায় সেখানে উপস্থিত হয়ে এসব জুয়া খেলা বন্ধ করতে বলেন। এ নিয়ে বাগবিতণ্ডার জেরে বাবুকে মারপিট করেন ওমর আলীর লোকজন। পরে বাবু আহমেদ ও মিরাজ হোসেনসহ অন্যরা এসে ক্যারম খেলার ঘরে আক্রমণ করলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ওমর আলী ও মিরাজ নিহত হন।

কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদত হোসেন বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ ঘটনায় মিরাজ ও ওমর আলী নামের দুজন নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।