বাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো ৬ জনের

ফানাম নিউজ
  ১৯ নভেম্বর ২০২১, ১০:০৭
আপডেট  : ১৯ নভেম্বর ২০২১, ১০:৪৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় হানিফ পরিবহনের একটি নৈশকোচের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ছয় যাত্রী নিহত হয়েছেন। 

শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের বকচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে তিনজন ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও দুইজন মারা যান। পরে বগুড়া নেওয়ার পথে মারা যান আরও একজন। এ ঘটনায় পথচারীসহ আরও দুইজন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে যাদের নাম জানা গিয়েছে তারা হলেন—অটোরিকশার চালক টুকু আমিন (৬৫), যাত্রী সোহাগ মিয়া (২২), আশরাফ মিয়া (৭০), রিপন মিয়া (৩২) ও সুজন মালি (৪০)। তাদের বাড়ি গোবিন্দগঞ্জের ঘোষপাড়া, শিবপুর, বর্ধনকুটি ও মধ্যপাড়া গ্রামে। 

আহতরা হলেন—সিদ্দিক মিয়া (৪০), মাজেদুল ইসলাম (৩০) ও খোকন চন্দ্রকে (২২)। তাদেরকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি কোচ রংপুরের দিকে যাচ্ছিল। সকালে গোবিন্দগঞ্জের বকচর এলাকায় পৌঁছালে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন জন মারা যান। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও দুই জন। বগুড়া নেওয়ার পথে মারা যান আরও একজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। 

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার জানান, ঘটনাস্থল থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। আর আহত পাঁচজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে হাসপাতালে দুই জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বগুড়া নেওয়ার পথে মারা যান আরও একজন। দুর্ঘটনাকবলিত কোচসহ দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা উদ্ধার করে করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হৃযেছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, ওভারটেক করতে গিয়ে অটোরিকশার সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। লাশ স্বজনরা বাড়ি নিয়ে গেছেন। এ ঘটনায় একটি মামলার প্রক্রিয়া চলছে। 

সূত্র: বাংলা ট্রিবিউন